সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

ইডেনে সন্ধ্য নামার আগেই অন্ধকার!

ক্রীড়া ডেস্ক : কলকাতার ইডেন গার্ডেন্সে গড়িয়েছে ভারত-বাংলাদেশের ঐতিহাসিক প্রথম দিবা রাত্রির টেস্ট ম্যাচ। কিন্তু দিনের আলোতেই যেন টাইগার শিবিরে নেমে এলো সন্ধ্য! গোলাপি বলের রোমাঞ্চে যখন মেতেছে কলকাতার টেস্ট টিক সে সময়ে বাংলাদেশ শিবিরে নেই স্বস্তি। কারণ গোলাপি বল হাতে আগুন ঝরাচ্ছেন ভারতীয় পেসাররা। তাতেই প্রথম ঘণ্টায়ই লণ্ডভণ্ড বাংলাদেশের টপ অর্ডার। ইশান্ত শর্মা, উমেশ যাদব ও মোহাম্মদ শামিদের তাণ্ডবে এরই মধ্যে সাজঘরে ফিরে গেছেন বাংলাদেশের ছয় ব্যাটসম্যান।

বাংলাদেশে প্রথম ইনিংস ৩০ ওভার ৩ বলে ১০৬ রানে গুটিয়ে যায়।

প্রথমে ইমরুল কায়েস। ইশান্ত শর্মার তৃতীয় ওভারের তৃতীয় বলে এলবিডব্লুর ফাঁদে পড়ে ১৫ বলে ৪ রান করে ফেরেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

পরেরজন টাইগার অধিনায়ক মুমিনুল হক। গোলাপি বলে সুযোগ পেলেন মাত্র ৬টা বল খেলার। সপ্তম বলে স্লিপে রোহিত শর্মার হাতে ক্যাচ দিয়ে উমেশ যাদবের বলে খালি হাতেই ফেরেন সাজঘরে।

মোহাম্মদ মিঠুনও আসলেন আর গেলেন। এক বল ব্যাটে লাগালেন তো যাদবের বলে বোল্ড হয়ে ফিরলেন অধিনায়কের মতো খালি হাতেই।

পরের ওভারে মুশফিকুর রহিমকে বোকা বানিয়ে বোল্ড করেন মোহাম্মদ শামী। ৪ বলে রানের খাতা না খুলেই ফিরতে হয়েছে সাজঘরে।

মুশফিকের পরে শার্মার বলে সাহাকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ৬ রান করে মাহমুদউল্লাহ।

এবাদত হোসেন সাজঘরে ফেরেন ১ রানে ইশান্ত শর্মার বলে বোল্ড আউট হয়ে ।

মেহেদি হাসান মিরাজ ৮ রান করে ইশান্ত শর্মার বলে পুজারার তালুবন্ধি হয়ে সাজঘরে রান করে ফেরত যায়।

ভারত: মায়াঙ্ক আগরওয়াল, রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা, রিদ্ধিমান সাহা (উইকেট-রক্ষক), উমেশ যাদব, রবিচন্দ্রন আশ্বিন, মোহাম্মদ শামী ও ইশান্ত শর্মা।

বাংলাদেশ: সাদমান ইসলাম, ইমরুল কায়েস, মুমিনুল হক (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন দাস (উইকেট-রক্ষক), নাঈম হাসান, আবু জায়েদ, আল-আমিন হোসেন ও এবাদত হোসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com